Foto

অবশেষে কাল পাকিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ


তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টিতে শুক্রবার পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বেলা তিনটায় শুরু হবে ম্যাচটি। টুর্নামেন্টটি নিজেদের করতে এরই মধ্যে দুই দলের স্নায়ু যুদ্ধ চলছে।


Hostens.com - A home for your website

নানা জল্পনা-কল্পনার পর অবশেষে নিজ দেশের মাটিতেই টুর্নামেন্ট আয়োজনে সফল হল পাকিস্তান। তবে এই তিন ফরম্যাটের ক্রিকেট খেলতে তিনবার পাকিস্তানে যাবে বাংলাদেশ। শুক্রবার (২৪ জানুয়ারি) থেকে শুরু হওয়া তিন টি-টোয়েন্টি ম্যাচের প্রতিটি ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বেলা তিনটায়। সিরিজের বাকি ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ২৫ ও ২৭ জানুয়ারি।

পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের স্বপ্ন নিয়ে বৃহস্পতিবার ভোরে দেশটিতে পৌঁছে টাইগার বাহিনী। বাংলাদেশ দলের কোচ রাসেল ডোমিঙ্গ এই সিরিজে জয়ের ব্যাপারে পুরোপুরি আশাবাদ। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও মনে করেন, ‘পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের এই সিরিজ জেতা উচিত।’ অপরদিকে, অনেক সাধনার পর পাওয়া বাংলাদেশ সিরিজকে চ্যালেঞ্জ মনে করে টুর্নামেন্টটি নিজেদের করে রাখতে চান পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক।

নিরাপত্তার অজুহাতে পাকিস্তান সফরে যেতে অনীহা প্রকাশ করেছিল বিসিবি। তবে স্বল্প সময়ের জন্য টি-টোয়েন্টি সিরিজ খেলতে সায় ছিল বাংলাদেশের। কিন্তু নাছোড় অবস্থানে থেকে আইসিসির মধ্যস্থতায় অবশেষে পাকিস্তান সফর করতে রাজি হয় বাংলাদেশ।

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 167

Unique Visitor : 134100
Total PageView : 144192