আমাকে-নিয়ে-পলিটিকস-করবেন-না-আ-লীগ-নেতাকর্মীদের-মাশরাফি

আমাকে নিয়ে পলিটিকস করবেন না: আ’লীগ নেতাকর্মীদের মাশরাফি


নড়াইলের প্রতিটি ইউনিয়ন থেকে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে দাঁড়াতে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন ওয়ানডে দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।


Hostens.com - A home for your website

তিনি বলেছেন, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই। যেকোনোভাবে এগুলো নির্মূল করতে হবে। মাদক ও দুর্নীতিমুক্ত নড়াইল গড়তে হবে।

নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় মাশরাফি এসব কথা বলেন।

সোমবার রাত আটটা থেকে নয়টা পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মতবিনিময় সভা হয়।

এসময় দলের নেতাকর্মীদের উদ্দেশে নড়াইল-২ আসনের এই এমপি বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আপনারা ঐক্যবদ্ধ থাকুন। দলে গ্রুপিং করবেন না। উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকা দরকার। আমাকে নিয়ে পলিটিকস করবেন না।

সভায় মাশরাফি আরও বলেন, আমি কারও সমালোচনা করি না। প্রত্যেককে সমান চোখে দেখি। সবাইকে সম্মান দিই। আপনারা দীর্ঘদিন ধরে রাজনীতিতে আছেন। আমি অনেকেরই সন্তানতুল্য। আমার ভুল হলে সরাসরি বলবেন, শুধরে দেবেন।

‘এলাকার উন্নয়নের জন্য ইউনিয়নভিত্তিক চাহিদার তালিকা করে আমাকে দেন। তাহলে আগামী তিন বছরের মধ্যে আমি এই এলাকার পরিবর্তন করতে পারব।’

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এ কে এম ফয়জুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সিহানুক রহমান, সাংগঠনিক সম্পাদক শিকদার নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন শিকদার, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ, জেলা পরিষদের সদস্য শেখ সুলতান মাহমুদ, জেসিজি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুর রহমান ও এলএসজেএন ইউনিয়ন ইনিস্টিটিউশনের প্রধান শিক্ষক শিকদার মো. আব্দুল জলিল।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 211

Visitor Yesterday : 326

Unique Visitor : 178265
Total PageView : 167870