Foto

ইআরপি সফটওয়্যার প্রতিযোগিতায় দেশীয় প্রিজম র‌্যানকন মোটরবাইকস


র‌্যানকন মোটর বাইকস লিমিটেড বিশ্বের বিখ্যাত মোটরসাইকেল সুজুকির সঙ্গে যৌথ উদ্যোগে বাংলাদেশে উৎপাদন ব্যবসা পরিচালনা করে যাচ্ছে।


Hostens.com - A home for your website

৩০০ জনের বেশি জনবল নিয়ে র‌্যানকন মোটরস নিষ্ঠা ও অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সফলভাবে বাংলাদেশের মোটরসাইকেল শিল্পে উৎপাদন ও বিপণনের মাধ্যমে মোটরসাইকেল ইন্ডাস্ট্রিতে মজবুত অবস্থান তৈরি করতে সমর্থ হয়েছে।

আধুনিক বিপণন ব্যবস্থার মাধ্যমে দেশব্যাপী বিপণন ও গ্রাহকসেবা নিশ্চিত করতে র‌্যানকন ইআরপি সফটওয়্যারের প্রয়োজনীয়তা অনুভব করে।

যার ফলে ২৯টি দেশি-বিদেশি সফটওয়্যার যাচাই ও পর্যালোচনার পর মানসম্পন্ন দেশীয় প্রিজম ইআরপি বাছাই করে।

র‌্যানকন মোটর বাইকসের প্রধান নির্বাহী কাজী আশিকুর রহমান ও ডিভাইন আইটি প্রধান নির্বাহী ইকবাল রাসেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন র‌্যানকন মোরের হেড অব ইআরপি অ্যান্ড আইটি বুলবুল আহমেদ, ডিভাইন আইটি প্রোডাক্ট ম্যানেজার বাহারুল আলম, বিজনেস এনালিস্ট ম্যানেজার ইমাম মাহদী প্রমুখ।

প্রিজম ইআরপি ডিভাইন আইটি লিমিটেডের দক্ষ ইঞ্জিনিয়ার দ্বারা উৎপাদিত একটি ফ্ল্যাগশিপ সফটওয়্যার, যা ২০০৭ সাল থেকে বাংলাদেশে ৩৫০টিরও বেশি প্রতিষ্ঠানে ব্যবহৃত হচ্ছে।

প্রিজম ইআরপি একটি বিজনেস সফটওয়্যার যার মাধ্যমে প্রতিষ্ঠানের দৈনন্দিন সব কার্যক্রম তথা হিসাব, ক্রয়-বিক্রয়, মজুদ ও উৎপাদন, বিপণন, কাস্টমার সার্ভিস, ওয়ারেন্টি ব্যবস্থাপনা ও প্রয়োজনীয় বিশ্লেষণ করে ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়া যায়।

Facebook Comments

" বিশ্ব অর্থনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 47

Unique Visitor : 139225
Total PageView : 148406