কুলাউড়ায়-সেতু-ভেঙ্গে-ট্রেন-নদীতে-বেশ-কয়েকজন-হতাহতের-খবর

কুলাউড়ায় সেতু ভেঙ্গে ট্রেন নদীতে, বেশ কয়েকজন হতাহতের খবর


মৌলভীবাজারের কুলাউায় সেতু ভেঙ্গে ট্রেনের তিনটি বগি নদীতে ছিটকে পড়েছে। এতে বেশ কয়েকজন হতাহতের খবর পাওয়া গেছে। প্রাথমিকভাবে স্থানীয় সূত্রে, দুজনের লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। এতে শতাধিক যাত্রী আহতের খবর জানিয়েছে সূত্র। রোববার রাত ১১টার দিকে কুলাউড়ার বরমচাল স্টেশনের পাশে বনশাইল নামক স্থানে সেতু ভেঙ্গে উপবন ট্রেনের তিনটি বগি ছিটকে পড়ে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। রাতে সিলেট স্টেশন থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য ওই ট্রেনটি ছেড়ে যায়।


Hostens.com - A home for your website

ওই দুর্ঘটনায় বেশ কয়েকজন হতাহত হয়েছেন বলে ট্রেনটির যাত্রীরা জানিয়েছেন। নদীতে ছিটকে পড়া বগি থেকে মানুষের আর্তনাদ ভেসে আসতে শুনেছেন বলে জানিয়েছেন একাধিক যাত্রী।

কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ এখন পর্যন্ত দুটি লাশ উদ্ধারের কথা জানিয়েছেন।

দুর্ঘটনার ফলে সিলেটের সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার একটি সেতু ভেঙ্গে পড়ায় সিলেটের সাথে সারাদেশের সড়ক যোগাযোোগও পাঁচ দিন ধরে প্রায় বন্ধ রয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌচেছে।

তবে কর্তৃপক্ষের কেউ এখনও হতাহতের বিষয়টি নিশ্চিত করেনি।

এই ট্রনের যাত্রী আরটিভির স্টাফ রিপোর্টার আশিক মাহমুদ বলেন, ট্রেন দুর্ঘটনায় কয়েকজন হতাহত হয়েছেন। ট্রেনটির যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উয়ারদৌস হাসান রাত ১টায় ঘটনাস্থল থেকে জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধারে কাজ করছে। ট্রেনের অন্য যাত্রীদেরও নিরাপদ স্থানে পৌঁছে দেওয়ার কাজ করা হচ্ছে। এই মূহূর্তে হতাহতের সংখ্যা নির্দিষ্ট করে বলা যাবে না।

জানা গেছে, সিলেট-ঢাকা মহাসড়কে বাস চলাচল বন্ধ থাকায় ট্রেনের উপর নির্ভরশীল হয়ে পড়েন ঢাকাগামী যাত্রীরা। ফলে ধারণক্ষমতার চেয়ে প্রচুর বেশী যাত্রী নিয়ে ট্রেনটি সিলেট থেকে ছেড়ে যায়।

Facebook Comments

" আঞ্চলিক সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 204

Visitor Yesterday : 326

Unique Visitor : 178258
Total PageView : 167866