Foto

ক্ষেপে গিয়ে একদিনেই ১২৩ বার টুইট ট্রাম্পের


টুইটারে অতিরিক্ত পোস্ট দিয়ে নতুন রেকর্ড সৃষ্টি করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার বিরুদ্ধে অভিশংসনের শুনানি চলার সময় রেগে গিয়ে ১২৩ বারের মতো টুইটা করেছেন তিনি।


Hostens.com - A home for your website

বৃহস্পতিবার রাতেই ১১৫ বার টুইট, রিটুইট করা হয়েছে ট্রাম্পের @রিয়েলডোনাল্ডট্রাম্প অ্যাকাউন্ড থেকে।

সামাজিকমাধ্যমের প্লাটফর্মে এটাই ছিল তার সবচেয়ে বেশি সক্রিয় দিন। এমন এক সময় তিনি টুইটার পোস্টের বন্যা বইয়ে দিয়েছেন, যখন প্রতিনিধি পরিষদের বিচারিক কমিটি তার বিরুদ্ধে অভিশংসন অনুচ্ছেদের অনুমোদনের দিকে এগোচ্ছে।

অভিশংসন শুনানির তদন্তের সময় উল্লেখযোগ্য সংখ্যক টুইটার পোস্ট বাড়িয়ে দিয়েছেন ট্রাম্প। বুধবার ৭৭ বার ও রোববার ১০৫ বার টুইট করেছেন এই রিপাবলিকান প্রেসিডেন্ট।

এসব টুইটে নিজেকে নির্দোষ হিসেবে তুলে ধরতে চেষ্টা করছেন তিনি। রিটুইটের মন্তব্য ও ভিডিওতে নিজের কার্যক্রমের পক্ষে সাফাই গাইতে দেখা গেছে তাকে।

এদিন জলবায়ু পরিবর্তন নিয়ে আন্দোলনকারী গ্রেটা থানবার্গকে নিয়েও তিনি একটা কঠোর মন্তব্য করে বসেন। ইতিমধ্যে টাইম সাময়িকীতে গ্রেটাকে বর্ষসেরা ব্যক্তি হিসেবে ঘোষণা করা হয়েছে।

হোয়াইট হাউসের মুখপাত্র জুড ডির বলেন, মার্কিন নাগরিকদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখতে প্রযুক্তিকে ব্যবহার করছেন ট্রাম্প। এটা সমালোচিত না হয়ে প্রশংসিত হওয়া উচিত।

তিনি বলেন, ট্রাম্প কতবার টুইট করেছেন, সেটায় মত্ত না হয়ে তার কার্যক্রমকে আলোকপাত করা উচিত সাংবাদিকদের।

Facebook Comments

" বিশ্ব সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 23

Unique Visitor : 139603
Total PageView : 148658