Foto

চট্টগ্রামে তিন চোর গ্রেফতার, ১১ ভরি স্বর্ণ উদ্ধার


চট্টগ্রামে আবাসিক ভবনের ফ্ল্যাটে তালা ভেঙে চুরির ঘটনায় তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১১ ভরি স্বর্ণ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। শনিবার নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


Hostens.com - A home for your website

গ্রেফতার তিনজন হলো- চন্দনাইশ উপজেলার জাফরাবাদ গ্রামের শাম তালুকদারের বাড়ির এনামুল হকের ছেলে নাইমুল হক, একই গ্রামের বৈলতলী গুনুমিয়া তালুকদার বাড়ির মৃত নুরুল মিয়ার ছেলে আবুল বশর ও সাতকানিয়া উপজেলার খাগরিয়া গ্রামের নুরু মার্কেট এলাকার কমলা বাপের বাড়ির আহামদুর রহমানের ছেলে ফারুক।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, গত বৃহস্পতিবার দিনের বেলা নগরের জেল রোডের সাইদুল আলম ম্যানশনের তিন তলায় ব্যবসায়ী নজরুল ইসলাম ও ছয় তলার গৃহিণী শামসুন্নাহারের বাসার তালা ভেঙে ১১ ভরি স্বর্ণ চুরি করে একটি চোর চক্র। এ ঘটনায় ওইদিন তারা থানায় এসে অভিযোগ দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে তিন চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চুরি যাওয়া স্বর্ণগুলোও উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, চোর চক্রটি বিভিন্ন আবাসিক ভবনে তালা লাগিয়ে যাওয়া ফ্ল্যাটগুলো টার্গেট করে থাকে। এরপর একজন ভবনের নিচে দাঁড়িয়ে পাহারা দেয়। অন্যজন টার্গেট করা বাসার সামনে দাঁড়িয়ে থাকে। তৃতীয়জন তালা ভেঙে বাসায় ঢুকে বিভিন্ন মূল্যবান সামগ্রী চুরি করে। গ্রেফতার নাইমুলের বিরুদ্ধে ফেনী সদর থানায় দুটি ও ফারুকের বিরুদ্ধে সাতকানিয়া থানায় দুটি মামলা রয়েছে।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 14

Unique Visitor : 139123
Total PageView : 148343