চলন্ত-ট্রেনের-সঙ্গে-দৌড়ে-সেলফি-তুলতে-গিয়ে-প্রাণ-গেল-২-কিশোরের

চলন্ত ট্রেনের সঙ্গে দৌড়ে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল ২ কিশোরের


বাইসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিল পাঁচ বন্ধু। একটি ব্রিজের ওপর দিয়ে যাওয়া দ্রুত গতির একটি ট্রেনের সঙ্গে দৌড়ে সেলফি তুলতে গিয়েছিল তাদের মধ্যে দুজন। আর এ সেলফি তোলাই কাল হলো তাদের। চলন্ত ট্রেনের কাটা পড়ে প্রাণ গেল ওই দুই বন্ধুর। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার ভারতের রাজস্থান রাজ্যের জয়পুরে।


Hostens.com - A home for your website

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, গতকাল শুক্রবার সকালে কামাল (১০) ও অজয় (১৩) নামে দুই কিশোরের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। ম্যানসারোভারের বাসিন্দা এই দুই কিশোর তাদের প্রতিবেশী তিন বন্ধুর সঙ্গে রেললাইনের পাশে গিয়েছিল।

ঘটনার প্রত্যক্ষদর্শী মনিশ নামে ১২ বছর বয়সী তাদের এক বন্ধু এতটাই ক্ষিপ্ত হয়েছিল যে সে তার বন্ধুদের এমন দুঃখজনক ঘটনা কাউকে বলেননি। সে আরও বলে, ’পুলিশ আমার কাছে আসবে ভেবে আমি খুব আতঙ্কিত ও ভয়ে ছিলাম। তাই বাসায় চলে আসি এবং এ ঘটনায় নিশ্চুপ ছিলাম।’

ঘটনার বণর্না সংক্ষিপ্ত করে মনিশ পুলিশকে বলে, কামাল, অজয় ও অন্য দুইজনই প্রায় একটি পার্কে যেত। গত বৃহস্পতিবারও আমরা সেখানে যাওয়ার উদ্দেশে রওনা দেই। কিছু দূর যাওয়ার পর ব্রিজের কাছে অজয় তাদের থামতে বলে। যখন অজয় ও কামাল ব্রিজের ওপর দিয়ে যাওয়া রেললাইনের দিকে যাওয়ার পদক্ষেপ নেয় তখন অন্যরা তাদের সঙ্গে যায়নি।

মনিশ আরও বলে, ’যখন দ্রুতগতিতে ট্রেনটি ব্রিজের দিকে ছুটে আসছিল তখন অজয় ও কামাল সেখান থেকে সরেনি। বরং দৌড়াতে থাকে।’

এদিকে ঘটনাস্থলে কোনও মোবাইল ফোন পাওয়া না যাওয়ায় এই ঘটনায় বন্ধুদের ভূমিকাও খতিয়ে দেখছে পুলিশ। সেই সময় রেললাইনে কয়েকজন কাজ করছিলেন। রেকর্ড করা হয়েছে তাদের বয়ানও।

Facebook Comments

" বিশ্ব সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 49

Visitor Yesterday : 114

Unique Visitor : 146051
Total PageView : 152902