Foto

জঙ্গি হামলার জেরে ছবি থেকে আতিফের গান বাদ দিলেন সালমান


ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলা নিয়ে উত্তেজনা যেন কমছেই না। এবার নতুন করে পাকিস্তানের সঙ্গে অসহযোগিতা প্রদর্শন করে প্রতিবাদ করলেন সালমান খান। বলিউড সুপারস্টার তার আসন্ন ছবি থেকে বাদ দিলেন পাকিস্তানি গায়ক আতিফ আসলামের একটি গান।


Hostens.com - A home for your website

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সালমান তার প্রযোজিত সিনেমা ’নোটবুক’ থেকে আতিফ আসলামের একটি গান বাদ দিতে অনুরোধ করেছেন তার প্রযোজনা টিমকে। এতে করে ভারতের শীর্ষ চলচ্চিত্র সংস্থা অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের পাকিস্তানি শিল্পীদের সঙ্গে সহযোগিতায় নিষেধাজ্ঞা জারি হচ্ছে।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, ’নোটবুক’ ছবির জন্য এখনও কোনো নতুন গায়ককে বলা হয়নি এবং কয়েকদিনের মধ্যেই আতিফ আসলামের গানটি আবার রেকর্ড করা হবে। সালমান খান ফিল্মস দ্বারা নির্মিত, ’নোটবুক’ সিনেমায় মণীষ বেহলের কন্যা প্রনূতন এবং নবাগত জহির ইকবাল বলিউডের অভিষেক ঘটাবেন। নীতিন কক্কর পরিচালিত ’নোটবুক’ আগামী ২৯ মার্চ মুক্তি পাবে।

সালমান খানের বহু সিনেমার হিট গানের নেপথ্যে রয়েছেন আতিফ আসলাম। যেমন-টিউবলাইটের ’ম্যায় আগর’, টাইগার জিন্দা হ্যায়ের ’দিল দিয়া গল্লা’, রেস থ্রি সিনেমার ’সেলফিশ’ এবং বজরঙ্গী ভাইজানের ’তু চাহিয়ে’।

এদিকে পুলওয়ামায় সন্ত্রাসবাদী আক্রমণের প্রতিবাদে, অমিতাভ বচ্চন রোববার মুম্বাইয়ের দুই ঘণ্টার জন্য তার পরবর্তী প্রকল্পের শুটিং স্থগিত করেন। এটি একটি বাণিজ্যিক বিজ্ঞাপনের শ্যুটিং ছিল, যার মধ্যে রয়েছেন ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ, হরভজন সিং এবং সুরেশ রায়না।

এর আগে গীতিকার জাভেদ আখতার এবং তার অভিনেত্রী স্ত্রী শাবানা আজমি করাচি আর্ট কাউন্সিলের আমন্ত্রণে একটি অনুষ্ঠানে তাদের অংশগ্রহণ বাতিল করেন।

সোমবার অজয় ​​দেবগন ও রীতেশ দেশমুখ টুইট করেছেন, তাদের আসন্ন সিনেমা ’টোটাল ধামাল’ এর দল পাকিস্তানে চলচ্চিত্রটির মুক্তি না ঘটানোর সিদ্ধান্ত নিয়েছে।

একই সময়ে, এআইসিডব্লিউএ’র সাধারণ সম্পাদক রোনক সুরেশ জৈন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ’অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলায় আমাদের সৈন্যদের উপর নিষ্ঠুর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে। পরিবারগুলোর প্রতি আমাদের আন্তরিক সমবেদনা রয়েছে। এই ধরনের সন্ত্রাস ও অমানবিকতার প্রতিরোধে আমরা দেশের সঙ্গে রয়েছি।’

অন্যদিকে, রাজ ঠাকরের নেতৃত্বাধীন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা শনিবার সমস্ত সঙ্গীত কোম্পানিগুলোকে নির্দেশ দিয়েছে পাকিস্তানি শিল্পীদের সমস্ত গান তাদের ভিডিও ও অ্যালবাম থেকে সরিয়ে ফেলতে হবে। এর পরেই পাকিস্তানি গায়ক রাহত ফতেহ আলি খান এবং আতিফ আসলামের ভিডিও ইউটিউব থেকে সরিয়ে নিয়েছে টি-সিরিজ।

Facebook Comments

" সিনেমা জগৎ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 49

Unique Visitor : 138945
Total PageView : 148209