ডাকসুর-সম্ভাব্য-ভিপি-প্রার্থীর-ফেসবুক-হ্যাক

ডাকসুর সম্ভাব্য ভিপি প্রার্থীর ফেসবুক হ্যাক


ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে বামপন্থী ছাত্রসংগঠনগুলোর যৌথ প্যানেল থেকে সম্ভাব্য ভিপি (সহসভাপতি) প্রার্থী বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লিটন নন্দীর ফেসবুক ও ইমেইল অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন লিটন নন্দী।


Hostens.com - A home for your website

হ্যাক করার পর তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে অশ্লীল ও আপত্তিকর কয়েকটি পোস্ট দিয়েছে হ্যাকাররা। নন্দী বিষয়টি বুঝতে পারলে আপত্তিকর পোস্টগুলো মুছে ‘আইডি উদ্ধার করলাম’ লিখে পোস্ট দেয় হ্যাকাররা।

লিটন নন্দী প্রথম আলোকে বলেন, ‘একটি সংঘবদ্ধ চক্র তিন দিন ধরে আমার ফেসবুক ও ইমেইল অ্যাকাউন্ট হ্যাক করার চেষ্টা চালাচ্ছিল। মঙ্গলবার রাতে তারা সফল হয়। শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেছি। বুধবার সাইবার ক্রাইম বিভাগে যাব।’ ডাকসু নির্বাচন ঘিরে চরিত্রহননের উদ্দেশ্যে প্রতিপক্ষ কোনো মহল তাঁর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে থাকতে পারে বলেও মন্তব্য করেন তিনি।

অ্যাকাউন্ট হ্যাক হওয়ার পর রাতেই ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি জি এম জিলানী, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি ইমরান হাবিব ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ প্রগতিশীল ছাত্রজোটের নেতা-কর্মীদের নিয়ে শাহবাগ থানায় জিডি করতে যান লিটন নন্দী। জিডির বিষয়টি নিশ্চিত করেছে শাহবাগ থানা-পুলিশ।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 14

Visitor Yesterday :