Foto

নেইমারকে আটকানো ঠিক নয় পিএসজির


ব্রাজিল ফরোয়ার্ড নেইমার জুনিয়ার পিএসজি ছাড়তে চান। ক্লাব কোচ টমাস টাখেলকে তিনি তা জানিয়েও দিয়েছেন। নেইমারের সাবেক ক্লাব বার্সেলোনা তাকে পেতেও আগ্রহী। কিন্তু পিএসজি তাকে ছাড়তে নারাজ। নেইমারের জন্য যে অর্থ পিএসজি চাচ্ছে, বার্সেলোনা তা দিতে চায় না। কাতালানদের দেওয়া অন্য শর্তও আমলে নিচ্ছে না পিএসজি। তবে পিএসজির ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরাত্তি মনে করেন, নেইমার যেতে চাইলে তাকে ধরে রাখা ক্লাবের ঠিক হবে না।


Hostens.com - A home for your website

আরএমসি স্পোর্টসকে ভেরাত্তি বলেন, ’যখন কোন খেলোয়াড় নিজ থেকে ক্লাব ছাড়তে চান, ক্লাবের উচিত তাকে যাওয়ার সুযোগ করে দেওয়া। ক্লাবের উচিত সেভাবেই শর্তারোপ করা। ক্লাব ছাড়তে চাওয়া কোন খেলোয়াড়কে অবশ্যই ধরে রাখা ঠিক নয়। নেইমার চলে গেলে আমি হতাশ হবো। ব্যক্তিগতভাবে আমি চাই সে ক্লাবেই থাকুক। তাই বলে তাকে জোর করে ধরে রাখার পক্ষে আমি না।’

নেইমার ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে ফ্রান্স ক্লাব পিএসজিতে আসেন। প্যারিসের দলটি চ্যাম্পিয়নস লিগ জয়ের আশায় নেইমারকে দলে ভেড়ায়। কিন্তু ইনজুরির কারণে নেইমার দু’বারই পিএসজির হয়ে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারেননি। ওদিকে নিজের ক্যারিয়ারেও অপূর্ণতা থেকে যাচ্ছে। লিগ জিতলেও নেইমার তাতে খুশি নন এটা স্পষ্ট। এখন আবার বার্সেলোনা বড় অঙ্কে ২৭ বছর বয়সী নেইমারকে ফেরত চাই বলে সংবাদ মাধ্যমের গুঞ্জন। কিন্তু বার্সার প্রস্তাবে রাজী হচ্ছে না পিএসজি।

ভেরাত্তি এ নিয়ে বলেন, ’নেইমারের মুখ থেকে আমি কখনো শুনিনি, সে ক্লাব ছাড়তে চাই। তবে ক্লাবকে সে কি বলেছে আমি জানি না।’ দল বদলের বাজারে বার্সেলোনা এরই মধ্যে অনেক অর্থ খরচা করে ফেলেছে। ওদিকে বার্সেলোনার ঘর পুরাতন ফুটবলারে ভরে আছে। নতুনদের জন্য তাই জায়গা ফাঁকা করা দরকার। তারা তাই পিএসজিকে দুই বা তিনজন খেলোয়াড় দিতে চায়। সঙ্গে কিছু অর্থও। বিনিময়ে নেইমারকে নিতে চায়। কিন্তু পিএসজি চায় নগদ অর্থ। দুই ক্লাবের মধ্যে তাই সমঝোতা হচ্ছে না।

Facebook Comments