পাকিস্তানের-কোনো-ক্ষয়ক্ষতি-হয়নি-বিজেপি-মন্ত্রী

পাকিস্তানের কোনো ক্ষয়ক্ষতি হয়নি: বিজেপি মন্ত্রী


দার্জিলিং-এর বিজেপি দলের এমপি এবং মোদি সরকারের মন্ত্রী এস এস আলুওয়ালিয়া বলেছেন, ভারত পাকিস্তানের বালাকোটে যে সারজিক্যাল স্ট্রাইক করেছিল, তাতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। ফেসবুকে এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেছেন। এদিকে তার এমন বক্তব্যে শুরু হয়েছে নানা সমালোচনা।


Hostens.com - A home for your website

ভিডিওতে তিনি আরো বলেছেন, ’আমি ভারতীয় মিডিয়াতে দেখেছি, বিদেশি মিডিয়াতেও দেখেছি... সেদিন নরেন্দ্র মোদি কি বলেছিলেন, তাও দেখেছি। সেদিন মোদিজি রাজস্থানের চুরুতে ভাষণ দিয়েছিলেন, তিনি কি একবারও বলেছিলেন যে ৩০০ লোক মারা গেছে? বিজেপির কোনো মুখপাত্র কি সেই কথা বলেছেন? বিজেপি প্রেসিডেন্ট অমিত শাহ কি সেই দাবি করেছেন?’

পাকিস্তানের বালাকোটে ভারতের সারজিক্যাল স্ট্রাইকের পরে বিজেপির সদস্য-সমর্থক বলা শুরু করেন যে এই বিমান হামলায় প্রায় ৩০০-৩৫০ আত্মঘাতী জঙ্গি মারা যায়। এই দাবি নিয়ে নানা মহলে প্রশ্ন উঠে কারণ, ভারত সরকারের পক্ষ থেকে এই দাবির স্বপক্ষে কোনো প্রমাণ এখনো দেওয়া হয়নি।
এদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও পাকিস্তানে এই হামলার বিষয়ে সব তথ্য জানতে চেয়েছেন। আলুওয়ালিয়া যখন শনিবার শিলিগুড়িতে ছিলেন, তখন মমতার প্রশ্নকে সামনে রেখে এই সারজিক্যাল স্ট্রাইক নিয়ে তার মতামত জানতে চাওয়া হয়।

এসময় তিনি আরো বলেন, ’কোনো ক্ষয়ক্ষতি হয়নি, আর তার কারণ হলো, বোমা ফেলা হয়েছিল একটি বাড়ির কাছে। উদ্দেশ্য ছিল, পাকিস্তানকে জানানো যে আমরা ওদেরকে ওদের দেশে গিয়ে ধ্বংস করতে পারি। মানুষ মারার কোনো উদ্দেশ্য ছিল না।’

এদিকে আলুওয়ালিয়ার এই মন্ত্যব্য ভারতের বিরোধী দলগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়ে মোদি এবং অমিত শাহ’র কাছে সারজিক্যাল স্ট্রাইক নিয়ে প্রকৃত তথ্য জানতে চাইছেন।

যেহেতু পাকিস্তানের পক্ষ থেকে বলা হয়েছে যে ভারতের বিমান হামলায় তাদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি, তাই আলুওয়ালিয়ার মন্ত্যব্য বিড়ম্বনায় ফেলেছে বিজেপি সরকারকে।

 

Facebook Comments

" বিশ্ব সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 0

Visitor Yesterday :