পাশাপাশি-আসনে-শেখ-তন্ময়-ও-তার-বাবা

পাশাপাশি আসনে শেখ তন্ময় ও তার বাবা


পিতা-পুত্র একসঙ্গে যাবেন সংসদে। পাশাপাশি আসনে জয়ী হয়েছেন তারা। একজন বাগেরহাট-১, অন্যজন বাগেরহাট-২ আসন থেকে বিজয়ী হয়েছেন।


Hostens.com - A home for your website

বলছি বাগেরহাটের প্রভাবশালী শেখ হেলালের পরিবারের কথা। শেখ হেলাল জয়ী হয়েছেন বাগেরহাট-১ আসনে। আর তার ছেলে শেখ সারহান নাসের তন্ময় জয়ী হয়েছেন বাগেরহাট-২ আসনে।

বাগেরহাট-১ আসনে নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ৫২ হাজার ৬৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শেখ হেলাল উদ্দিন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির ইঞ্জি. শেখ মাসুদ রানা পেয়েছেন ১১ হাজার ৪৮৫ ভোট।

অন্যদিকে বাগেরহাট-২ আসনে ২ লাখ ২১ হাজার ২১২ ভোট পেয়ে জয়ী হয়েছেন তরুণ প্রার্থী ও শেখ হেলালের ছেলে শেখ তন্ময়। তার বিপরীতে নির্বাচন করে ৪ হাজার ৫৯৭ ভোট পেয়েছেন বিএনপির এমএ সালাম।

বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনে মহাজোট প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্মের উত্তরাধিকার শেখ সারহান তন্ময়ের জয়টা অনুমিতই ছিল। প্রচারে ঝড় তোলা এই সুদর্শন শেষ পর্যন্ত বিপুল ভোটে জয়ী হয়েছেন।

রোববার রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেন।

শেখ তন্ময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাতিজা শেখ হেলালের ছেলে। শেখ তন্ময় আগেই জানিয়ে দিয়েছিলেন এমপি হতে পারলে সরকারি সুবিধা যেমন ফ্ল্যাট, গাড়ি ও বেতনভাতা নেবেন না। তিনি নেতা নন, সেবক হতে চান।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 16

Visitor Yesterday :