Foto

বাংলাদেশের সৃষ্টি ৭ মার্চের মহাকাব্যের মধ্যদিয়েই


পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী বলেছেন, একাত্তরের ৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে মহাকাব্য রচনা করেছিলেন তা চিরস্মরণীয়। এই মহাকাব্যের মধ্যদিয়েই অর্জিত হয়েছে স্বাধীন বাংলাদেশ ও সোনার বাংলার স্বপ্ন। বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলার বাস্তবায়ন করতে হলে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে সবাই মিলে শক্তিশালী করতে হবে।


Hostens.com - A home for your website

বৃহস্পতিবার দুপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে চাঁদপুর পুলিশ লাইনসে স্থাপিত ’চেতনায় মুক্তিযুদ্ধ’ ভাস্কর্যের বেদিতে পুষ্পার্ঘ্য নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

আইজিপি বলেন, আজকে বাংলাদেশের পুলিশ বাহিনী অত্যন্ত সুশৃঙ্খল ও সক্ষম। বিগত দিনে আগুন সন্ত্রাসীদের রুখে দিতে সক্ষম হয়েছে পুলিশ। আগামীতেও যে কোনো অশুভ শক্তি বা ষড়যন্ত্র রুখে দিতে সক্ষম হবে পুলিশ বাহিনী।

তিনি আরও বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশ বরাবরের মতো তৎপর থাকবে। কোনো ধরনের সহিংসতা বরদাস্ত করা হবে না।

বিমান ছিনতাই চেষ্টার তদন্তে অগ্রগতি সম্পর্ক এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। যে মূলহোতা তাকে ঘটনার সময়ই ধরা হয়েছে। অভিযানে সে নিহত হয়েছে। এর পেছনে আর কেউ জড়িত রয়েছে কিনা সেটা জানতে শক্ত তদন্ত চলছে।

এ সময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির, চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধরসহ পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপর বিকেল ৩টায় চাঁদপুর জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া অনুষ্ঠানে যোগ দেন আইজিপি।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 50

Unique Visitor : 138946
Total PageView : 148210