বাস-ট্রাকের-মুখোমুখি-সংঘর্ষে-প্রাণ-গেল-দুজনের

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুজনের


সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। রায়গঞ্জের দাথিয়া এলাকায় আজ বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ওই মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।


Hostens.com - A home for your website

দুর্ঘটনায় নিহত দুজন হলেন বগুড়া জেলার সারিয়াকান্দি গ্রামের আবদুর রশিদের ছেলে আনোয়ার হোসেন (৩৫) ও একই এলাকার আজিম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩২)। এ ঘটনায় আহত লোকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।


হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান বলেন, ঢাকা থেকে বগুড়াগামী যাত্রীবাহী একটি বাস দাথিয়া এলাকা অতিক্রম করছিল। এ সময় একটি ট্রাককে অতিক্রম করে বাসটি সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে পুলিশ ও রায়গঞ্জ ষোলমাইল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে ট্রাকের কেবিনে আটকে থাকা দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। এ সময় ওই কেবিন থেকে আরও এক যাত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় বাসের ৫ যাত্রীসহ অন্তত ৯ জন আহত হন। আহত লোকজন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

ওসি আক্তারুজ্জামান আরও বলেন, এ ঘটনায় নিহতের সংখ্যা বাড়তে পারে। দুর্ঘটনার বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 43

Visitor Yesterday : 114

Unique Visitor : 146045
Total PageView : 152897