Foto

বিধ্বস্ত বিমানে মৃতদেহের সন্ধান


আর্জেন্টিনা ফুটবলার ইমিলিয়ানো সালাকে নিয়ে ফ্রান্স থেকে ইংল্যান্ড আসার পথে বিধ্বস্ত হয় একটি বিমান। সেই বিমানের ধ্বংসাবশেষ মিলেছে বলে আগেই নিশ্চিত করেছে একটি বেসরকারি অনুসন্ধানী দল।


Hostens.com - A home for your website

এবার তারা নিশ্চিত করেছে ওই ধ্বংসাবশেষের মধ্যে একটি মৃতদেহেরও সন্ধান পেয়েছে তারা। তবে সেটি সালার নাকি বিমানের পাইলটের তা নিশ্চিত করতে পারেনি তারা।

সালা ফ্রান্সের ক্লাব থেকে ইংল্যান্ডের কার্ডিফ সিটিতে চুক্তিবদ্ধ হন। এরপর ইংল্যান্ডে আসছিলেন তিনি। কিন্তু ২১ জানুয়ারি তার বিমানটি নিঁখোজ হয়। ইংলিশ চ্যানেলে বৈরি আবহাওয়ার জন্য ওই দুর্ঘটনা হয় বলে জানানো হয়। পরে বৈরি আবহাওয়ার জন্য বাতিল করা হয় উদ্ধার কাজও।

এরপর বেসরকারিভাবে ’ইয়ার অ্যাকসিডেন্ট ইনভেস্টিগেশন ব্রাঞ্চ’ অনুসন্ধান কাজে নামে। রোববার বিমানের ধ্বংসাবশেষ মেলার তথ্য তারাই নিশ্চিত করে। এবার বলছে তার ভেতরে একটা মৃতদেহও দেখতে পাচ্ছে তারা। ওই ব্রাঞ্চের সূত্র ধরে জানিয়েছে, তাদের পরিচালিত যন্ত্র আর কোন ধ্বংসস্তুপ বা তেমন কিছু খুঁজে পায়নি। তবে যে ভিডিও তারা পেয়েছে তাতে তার মধ্যে একজনের দেহের সন্ধান মিলেছে।’

মৃতদেহটি সালার নাকি পাইলটের তা নিশ্চিত হওয়ার জন্য তারা নতুন আরেকটি অনুসন্ধান চালাবে। আর সেজন্য তাদের পরিবার এবং পুলিশের সঙ্গে আলাপও করেছে তারা। সালার পরিবার সেখানে যাওয়ারও মত প্রকাশ করে।

Facebook Comments