বিশ্বকাপের-আগে-বিশ্রামে-যেতে-পারেন-ধোনি

বিশ্বকাপের আগে বিশ্রামে যেতে পারেন ধোনি


আইপিএলের সবচেয়ে সফল দল চেন্নাই সুপার কিংস। বরাবরের মতো দলটির নেতৃত্বে আছেন ভারতের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে কিছুদিন ধরে পিঠের ব্যথায় ভুগছেন এই তারকা খেলোয়াড়। গতকাল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে মাঠে নামলেও মিস করেছিলেন আগের ম্যাচটা। ভারতীয় ওয়ানডে দলের অবিচ্ছেদ্য অংশ ধোনির এই চোট সমস্যা দুশ্চিন্তায় ফেলেছে ভারতের ক্রিকেট বোর্ড ও সমর্থকদের। তবে ধোনি জানিয়েছেন, প্রয়োজনে বিশ্রাম নিয়ে হলেও কোনো ঝুঁকি নেবেন না তিনি।


Hostens.com - A home for your website

গতকাল সানরাইজার্সের বিপক্ষে ম্যাচশেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন ধোনি। সেখানে উঠে আসে ইনজুরির প্রসঙ্গ। আলাপচারিতায় ধোনি জানান, পিঠের ইনজুরি নিয়ে কোনো জুয়া খেলবেন না তিনি। সংবাদমাধ্যমকে বলেন, "আমার চোটটা আগের অবস্থাতেই আছে। এটা আরো খারাপ অবস্থায় যেতে পারত, তবে সেটা হয়নি। কিন্তু আমি এটা নিয়ে একেবারেই ঝুঁকি নিতে চাই না।"

এর আগেও বহুবার ব্যথা নিয়ে মাঠে নেমেছেন মহেন্দ্র সিং ধোনি। পেশাদার ক্রিকেটার হওয়ার সুবাদে এমন একটু-আধটু ব্যথা নিয়ে খেলেন অনেকেই। কিন্তু এবারের আইপিএলের শুরু থেকেই ব্যথাটা একটু বেশিই ভোগাচ্ছে তাঁকে। তবে ইনজুরির ধকলটা বেড়ে গেলে সরাসরি বিশ্রামে চলে যাবেন তিনি। ধোনি বলেন, "সামনেই বিশ্বকাপ আসর। আমি তাই চোট বাড়তে পারে এমন কিছু করতে পারব না। পরিস্থিতি খারাপ অবস্থার দিকে গেলে আমি প্রয়োজনে কিছুদিন বিশ্রাম করব।"

ধোনির নেতৃত্বে এবারের আইপিএলে ১১ ম্যাচের আটটিতেই জয় পেয়েছে চেন্নাই। সবার আগে প্লে-অফটাও মোটামুটি নিশ্চিত তাদের। ভারতের হয়ে ৩৪১টি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে প্রায় সাড়ে ১০ হাজার রান করেছেন এই ডানহাতি ব্যাটসম্যান। ঠান্ডা মাথায় ভারতকে অসংখ্য ম্যাচ জিতিয়েছেন তিনি। এবারের বিশ্বকাপ দলেও ভারতের এক নম্বর উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে খেলবেন তিনি। এবারই ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলবেন ২০১১ আসরে ভারতকে বিশ্বচ্যাম্পিয়ন করা অধিনায়ক।

 

Facebook Comments