বুড়িগঙ্গায়-নৌকাডুবি-আরো-এক-শিশুর-মরদেহ-উদ্ধার

বুড়িগঙ্গায় নৌকাডুবি : আরো এক শিশুর মরদেহ উদ্ধার


রাজধানীর সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে সাড়ে ৭টার দিকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।


Hostens.com - A home for your website

এ নিয়ে নৌকাডুবির ঘটনায় এক নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার করা হলো। এখনও চার জন নিখোঁজ রয়েছেন।

কেন্দ্রীয় ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার মাহফুজ জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে নদীর আহসান মঞ্জিল এলাকা থেকে নিখোঁজ শিশু মিম (৮) মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সকাল ৯টা থেকে ফের উদ্ধার অভিযান শুরু হয়েছে।

সদরঘাট নৌ পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, সকালে মিমের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে শুক্রবার বেলা ১২ টার দিকে ভেসে ওঠে জামসিদার (২০) মরদেহ।

তিনি আরও জানান, এ ঘটনায় এখনো চার জন নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, কেরানীগঞ্জে বসবাসকারী শাহজালাল বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে বৃহস্পতিবার রাতে গ্রামের বাড়ি শরীয়তপুরের বজেশ্বরে যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে সদরঘাটের কাছে সুরভী-৭ লঞ্চের পেছন দিকের ধাক্কায় শাহজালালদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এ সময় লঞ্চের পেছনে থাকা পাখার আঘাতে শাহজালালের দুই পা কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

নৌকাডুবির এ ঘটনা তদন্তে বিআইডাব্লিউটিএ শুক্রবার তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি করেছে। তারা আগামী তিন দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন পেশ করবেন। এরপর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 22

Visitor Yesterday :