বৃষ্টিতে-পণ্ড-টাইগারদের-একমাত্র-প্রস্তুতি-ম্যাচ

বৃষ্টিতে পণ্ড টাইগারদের একমাত্র প্রস্তুতি ম্যাচ


নিউজিল্যান্ডের লিংকনে একমাত্র দু’দিনের প্রস্তুতি ম্যাচে প্রথমদিনটা ছিল টাইগার ব্যাটসম্যানদের। তবে, তিনম্যাচ টেস্ট সিরিজের আগে ভাল প্রস্তুতি হল না মোস্তাফিজুর রহমান ও এবাদত হোসেনদের। একমাত্র প্রস্তুতি ম্যাচে বাধা হয়ে এসেছে নিউজিল্যান্ডের বৃষ্টি। তাতে মাত্র ১২ ওভারই বোলিং করতে পরেছে টাইগার বোলাররা। তবে বৃষ্টির আগে নিউজিল্যান্ড একাদশের সংগ্রহ দুই উইকেট হারিয়ে ৫৭ রান। এই দুই উইকেট শিকার করেছেন কাটার মাস্টার মোস্তাফিজ ও এবাদত হোসেন। পরে বৃষ্টিতে খেলা আর মাঠে গড়ায়নি। দুদলের সম্মতিতে ড্র হয়েছে ম্যাচটি।


Hostens.com - A home for your website

ইনিংসের প্রথম ওভারেই মোস্তাফিজের শিকার জ্যাকব ভুলা। রানের খাতা খোলার আগে সাজঘরে ফেরেন ভুলা। পরে ভারাত পপলিকে নিয়ে ৫৩ রানের জুটি গড়েন এন্ড্রো ফ্লেচার। ১১তম ওভারে এবাদতে বলে পরিষ্কার বোল্ড হয়ে মাঠ ছাড়েন ৪৩ রান করা ফ্লেচার। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ পাঁচ ওভার করেন মোস্তাফিজুর রহমান। তিনটি ওভার করে ৮ রান দেন খালেদ আহমেদ। আবু যায়েদ সর্বোচ্চ ৩৪ রান খরচ করেছেন তিন ওভার বল করেন। এবাদত এক ওভার করে চার রান দিয়েছেন। এর আগে, টসে জিতে ব্যাট করতে নেমে ছয় উইকেটে ৪১১ রান তুলে বাংলাদেশ। আগামী ২৮শে ফেব্রুয়ারি হ্যামিল্টনে প্রথম টেস্টে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে টাইগারা।

সংক্ষিপ্ত স্কোর :
বাংলাদেশ প্রথম ইনিংস: ৯৬.১ ওভারে ৪১১/৬ (তামিম ৪৫, সাদমান ৬৭, মুমিনুল ২০, লিটন ৬২ (অবসর), সৌম্য ৪১ (অবসর), মাহমুদুল্লাহ ৫৯ (অবসর), মিরাজ ৫১ (অবসর), তাইজুল ১৪, নাঈম ১২, জায়েদ ২৩, খালেদ ০* ; মিলনে ০/১৮, নুটাল ১/৬০, সিয়ার্স ১/৭৭, লুকরোজ ১/১০৪, কুবর্ন ২/৯২, ফিলিপস ০/১৯, ভুলা ১/৩১)
নিউজিল্যান্ড একাদশ প্রথম ইনিংস: ১২ ওভারে ৫৭/২ (ফ্লেচার ৪৩, ভুলা ০, পপলি ১২*, ম্যাকক্লুর ০* ; মোস্তাফিজ ১/৯, জায়েদ ০/৩৪, খালেদ ০/৮, এবাদত ১/৪)
ফল: ড্র
টস: বাংলাদেশ

Facebook Comments