ভূত-ধরতে-প্রস্তুত-সাইফ

ভূত ধরতে প্রস্তুত সাইফ!


নাচ–গান, প্রেম আর অ্যাকশনের দিন শেষ। বলিউড বেরিয়ে আসতে শুরু করেছে তার পরিচিত গণ্ডি থেকে। বরং ইতিহাসনির্ভর ও জীবনীভিত্তিক ছবির প্রবণতা বেড়েছে বলিউডে। আগে যা ছিল ‘বিকল্পধারা’, এখন সেসবই হয়ে যাচ্ছে মূলধারার। সেই তালিকায় ইদানীং যুক্ত হতে শুরু করেছে ভূতের গল্প। ‘রাজ’, ‘এক থি ডায়ান’, ‘রাগিনী এমএমএস’, ‘ভুল ভুলাইয়া’, ‘ভূতনাথ’, ‘পরি’র মতো ভূতের ছবিগুলো কিন্তু হিট হয়েছিল। এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে নতুন আরেক ছবি ‘ভূত পুলিশ’।


Hostens.com - A home for your website

বৈচিত্র্যময় ও মজার সব চরিত্র বাছাইয়ের জন্য সাইফ আলী খান প্রশংসিত। পবন কিরপালানি পরিচালিত কমেডি ধাঁচের হরর সিনেমা "ভূত পুলিশ"-এ সাইফের চরিত্রটিও অন্য রকম। নতুন এ ছবিতে সাইফ ছাড়াও দেখা যাবে ফাতিমা সানা শেখ, আলি ফজলসহ আরও অনেককে। ফাতিমা সানা ইতিমধ্যে "দঙ্গল" ছবির মাধ্যমে সবার কাছে পরিচিতি পেয়েছেন। আর "থ্রি ইডিয়টস" যারা দেখেছেন, আলি ফজলকে তাঁরা মনে রেখেছেন ছোট্ট ওই চরিত্রের জন্যই। মোটকথা চেনাজানা বলিউড তারকা ও কলাকুশলীদের পুরো দল এখন ভূত ধরতে প্রস্তুত।

আজ এই তিন প্রধান চরিত্রের ফার্স্ট লুক প্রকাশ করেছে ছবি কর্তৃপক্ষ। দিয়েছে আনুষ্ঠানিক ঘোষণা। একমুহূর্ত দেরি না করে ফাতিমা সানা শেখ নিজের ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে লেখেন, "ভূত শিকার দারুণ রোমাঞ্চকর একটা যাত্রা"। পরিচালক পবন কিরপালানি আর সাইফ আলী খানকে পোস্টে ট্যাগ করতে ভোলেননি তিনি।

এ ধরনের ছবি করে হাত পাকিয়ে ফেলেছেন পবন। "ফোবিয়া", "রাগিনী এমএমএস", "ডর" ছবিগুলো দিয়ে রীতিমতো বলিউডকে ভয় ধরিয়ে দিয়েছিলেন তিনি। এ বছরের আগস্ট মাসে নতুন ভয়ের আয়োজন শুরু করবেন তিনি। আগে একবার এ ছবির নাম ঠিক করা হয় "তান্ত্রিক"। সে সময় ছবির মূল চরিত্রে অভিনয়ের কথা ছিল অভিষেক বচ্চনের। কিন্তু পরে নায়ক বদল করে আনা হয় সাইফকে।

সাইফ আলী খানকে সর্বশেষ দেখা যায় গৌরব কে চাওলার "বাজার" ছবিতে। এ ছাড়া ২০২০ সালের "তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র" ছবিতে অজয় দেবগনের সঙ্গে দেখা যাবে নবাব সাহেবকে। ফাতিমা সানা শেখকে সর্বশেষ দেখা গিয়েছিল "থাগস অব হিন্দোস্তান" ছবিতে। বড় বাজেটের ওই ছবিতে বড় বড় তারকা, নাচ–গান সবই ছিল। কিন্তু দুর্বল গ্রাফিকসসহ নানা কারণে মুখ থুবড়ে পড়ে সেটি। সিনেমার মাধ্যমে আলোচনায় আসতে না পারলেও মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে প্রেমের গুজবে রীতিমতো পরিচিতি পেয়ে যান ফাতিমা। আমির তাঁকে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানে সহকারী পরিচালকের কাজ দিয়েছিলেন। ব্যস, শুরু হয়ে যায় গুজব। এমনকি গত বছরের ডিসেম্বরে আমির খান "তৃতীয় বিয়ে" করছেন বলেও গুজব ছড়ায়। হাত ধরে ঘুরতে দেখা যায় আমির ও সানাকে। আর আলি ফজলকে দেখা যায় সম্প্রতি মুক্তি পাওয়া "মিলান টকিজে"।

যাঁরা ওজন কমাতে চান, নতুন ছবি "ভূত পুলিশ" তাঁদের জন্য। শোনা যায়, ভয় পেলে নাকি ক্যালরি খরচ হয়। আর ক্যালরি খরচ হলেই তো ওজন কমে।

 

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 97

Visitor Yesterday : 88

Unique Visitor : 145732
Total PageView : 152677