Foto

লম্বা চুলের কারণে প্রেমের ইনিংসে ব্যর্থ ধোনি!


জীবন যুদ্ধ তাদের ঠেলে দিয়েছে আলাদা পথে। দু’জনেই আজ সুখী বিবাহিত জীবন যাপন করছেন। তবে এখনো কোথাও কি মহেন্দ্র সিংহ ধোনির মনে পড়ে প্রাক্তন প্রেমিকা দীপিকা পাডুকোনের কথা? অতীতের সেই সুখ-স্মৃতি হয়তো এখনো তাড়া করে বেড়ায় ক্রিকেট ও বলিউড জগতের দুই মহাতারাকে।


Hostens.com - A home for your website

মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে যে দীপিকা পাডুকোনের সম্পর্ক ছিল, তা কারো অজানা নয়। সম্প্রতি প্রচারমাধ্যমে বহুল চর্চিত সেই সম্পর্কের বিষয়ে অজানা তথ্য প্রকাশ্যে এলো।

জানা গেছে, বলি-ক্রিকেট পাওয়ার-কাঁপলের সম্পর্কচ্ছেদের পিছনে নাকি মাহির লম্বা চুল! ধোনির যে চুলের ভক্ত হাজার হাজার ক্রিকেটপ্রেমী, সেই চুলেই নাকি ধসে পড়েছিলো সম্পর্ক! এমনই কথা জানিয়েছে জাতীয় স্তরের এক প্রচারমাধ্যম।

লম্বা চুলের কারণে প্রেমের ইনিংসে ব্যর্থ ধোনি!

ধোনি তখন উঠতি ক্রিকেটার। ’হেলিকপ্টারে’ মন জয় করে নিয়েছেন তামাম ভক্তকুলের। মাঠ ও মাঠের বাইরে ধোনির ডেয়ারডেভিল অ্যাটিটিউডে মজে সবাই। দীপিকাও তখন উঠতি অভিনেত্রী। গ্ল্যামারের ছটায় ধাঁধা লাগিয়ে দিচ্ছেন পর্দায়। দীপিকার ভক্ত ছিলেন ধোনিও। বিভিন্ন অনুষ্ঠানে আলাপ হতে হতে সেই সম্পর্ক প্রেমের ব্র্যাকেটে ঢুকে যায়। ধোনির খেলা থাকলেই গ্যালারিতে দীপিকার অবারিত উপস্থিতি। খবর চাউর হতে দেরি হয়নি। ধোনি-দীপিকা মানেই তখন ম্যাজিক।

তবে প্রেমের সরণি পরিণয়ের হাইওয়ে পর্যন্ত পৌঁছায়নি। তার আগেই বিচ্ছেদ। সেই বিচ্ছেদের কারণ হিসেবে বলা হচ্ছে, দীপিকা মোটেই পছন্দ করতেন না ধোনির লম্বা চুলকে। প্রেমিকার পছন্দ নয়, এমন বুঝতে পেরেই ধোনি নাকি ছেঁটেও ফেলেছিলেন সাধের ’লকস’। তবে তাতেও ভাঙা সম্পর্ক জোড়া লাগেনি। ধোনির প্রেমের স্বাদ পাওয়ার পরে দীপিকা তখন যুবরাজের বাহুলগ্না।

লম্বা চুলের কারণে প্রেমের ইনিংসে ব্যর্থ ধোনি!

সতীর্থের সঙ্গে প্রেমিকা নতুন ইনিংস খেলতে শুরু করেছে, বুঝতে পেরে ধোনিও সরে দাঁড়ান দীপিকার কাছ থেকে। তবে ধোনি, যুবরাজ ও দীপিকা একাধিক সম্পর্কচ্ছেদ সয়ে আপাতত তিনজনেই বিবাহিত। ধোনি-সাক্ষী, যুবরাজ-হ্যাজেল, দীপিকা-রণবীর তিন কাঁপল সবাই এখন সুখি। ধোনি মাঠে দেশকে জিতিয়েছেন দুর্ধর্ষ সমস্ত ইনিংস খেলে। তবে ধোনি নিজের প্রেমের ইনিংসেই ব্যর্থ!

Facebook Comments

" অন্যান্য খেলা " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 92

Unique Visitor : 135041
Total PageView : 144997