লিটন-নাঈমকে-ডেকে-অবস্থা-জানতে-চাইলেন-প্রধানমন্ত্রী

লিটন-নাঈমকে ডেকে অবস্থা জানতে চাইলেন প্রধানমন্ত্রী


ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে দিবারাত্রি টেস্টের প্রথম ইনিংসে ব্যাটিং করার সময় মাথায় আঘাত পান লিটন দাস ও নাঈম হাসান। ভারতীয় পেসার ইশান্ত শর্মার বল হেলমেটে আঘাত করলে মাঠ ছাড়েন উইকেটকিপার-ব্যাটসম্যান লিটন। আর মোহাম্মদ শামির বলে আঘাত পেয়ে মাঠ থেকে উঠে যান স্পিন অলরাউন্ডার নাঈম। দুজনকেই হাসপাতালে নিয়ে সিটি স্ক্যান করাতে হয়েছে।


Hostens.com - A home for your website

গোলাপি বলের এই টেস্ট ম্যাচে চোট পাওয়া বাংলাদেশের দুই ব্যাটসম্যানের খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্টেডিয়ামে বসে খেলা দেখা প্রধানমন্ত্রী দুজনকেই প্রেসিডিয়াম বক্সে ডেকে পাঠান। দুজনের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চান তিনি।

দিনের খেলা শেষ হওয়ার পর পরই এ দুই টাইগারের খোঁজ নেন ক্রিকেট ভক্ত প্রধানমন্ত্রী। অবশ্য ততক্ষণে স্বস্তি মিলেছে বাংলাদেশ শিবিরে। স্ক্যান রিপোর্টে লিটন-নাঈমের মাথায় কোনো সমস্যা ধরা পড়েনি। তবে এই টেস্টে আর খেলা হবে তাদের। ঐতিহাসিক এই ম্যাচ থেকে ছিটকে পড়েছেন দুজনই।

পরে "কনকাসন" বদলি নিয়মে লিটনের পরিবর্তে মাঠে নামেন মেহেদি হাসান মিরাজ। আর নাঈমের জায়গায় খেলছেন তাইজুল ইসলাম। ম্যাচের বাকি অংশও খেলতে হবে তাদেরই।

রিটায়ার্ড হার্ট হওয়ার আগে ভালো খেলেন লিটন। ২৭ বলে ২৪ রান নিয়ে ব্যাটিংয়ে ছিলেন তিনি। নাঈমও ভালো খেলছিলেন। তার ব্যাট থেকে আসে ১৯ রান। তবে ভাগ্য সহায় না হওয়ায় ম্যাচ থেকেই ছিটকে পড়লেন তারা।

Facebook Comments