শিবগঞ্জে-বিএসএফের-গুলিতে-বাংলাদেশি-যুবক-নিহত

শিবগঞ্জে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে বিশু নামে বাংলাদেশি এক গরু রাখাল নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বিশু উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মুন্সীপাড়া এলাকার চটকপাড়ার তৈমুর হোসেনের ছেলে।


Hostens.com - A home for your website

স্থানীয়রা জানান, শুক্রবার গভীর রাতে জেলার মাসুদপুর সীমান্ত দিয়ে কয়েকজন গরু আনতে গিয়ে ভারতের অভ্যন্তরে অবৈধভাবে প্রবেশ করে। এ সময় ভারতের সভাপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা গুলি চালালে বিশু নামে এক যুবক গুরুতর আহত হন। পরে বিশুর সহযোগীরা তাকে বাংলাদেশে নিয়ে আসার তার মৃত্যু হয়। পরে মরদেহ ফেলে তারা পালিয়ে যায়। শনিবার সকালে স্থানীয়রা বিশুর মরদেহ একটি ধানক্ষেতে পড়ে থাকতে দেখে বিজিবিকে খবর দেন।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার জানান, তিনি ধানক্ষেতে একটি লাশ পড়ে থাকার বিষয়টি শুনেছেন। তবে এর বেশি তিনি কিছু জানেন না বলে জানান।

এদিকে, স্থানীয় ওয়ার্ড সদস্য সমীর আলী জানান, মানিক চৌকিদারের বাড়ির পাশে একটি ধানক্ষেতে বিএসএফের গুলিতে নিহত বিশু নামের এক বাংলাদেশির লাশ পাওয়া গেছে।

 

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 96

Visitor Yesterday : 94

Unique Visitor : 145155
Total PageView : 152206