৩৭৫-লিটার-মদসহ-স্বামী-স্ত্রী-গ্রেপ্তার

৩৭৫ লিটার মদসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার


মৌলভীবাজারের বড়লেখায় দেশীয় চোলাই মদ তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাটাজঙ্গল চা-বাগান এলাকায় এই কারখানার সন্ধান পাওয়া যায়। এ সময় মদ তৈরির সঙ্গে জড়িত স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হয়েছে ৩৭৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির বিভিন্ন কাঁচামাল।


Hostens.com - A home for your website

আটককৃতরা হচ্ছে দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাটাজঙ্গল এলাকার মৃত কালিচরণ সাওয়ের ছেলে রবি সাও (৪৫) ও তার স্ত্রী নির্মলা সাও। অভিযোগ রয়েছে, রবি সাও ও তার স্ত্রী নির্মলা সাও দীর্ঘদিন ধরে তাদের বসতঘরে মদ তৈরি করে আসছিলেন। বাগানের চা-শ্রমিক ছাড়াও বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে তারা এই মদ বিক্রি করতেন।

পুলিশ সূত্র জানিয়েছে, শনিবার রাত ৯টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হকের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাটাজঙ্গল এলাকার কাটাজঙ্গল চা-বাগান এলাকায় অভিযান চালায়। এ সময় তারা রবি সাওয়ের বসতঘরে অভিযান চালিয়ে মদ তৈরির কারখানার সন্ধান পান। এরপরই ওই কারখানা থেকে ৩৭৫ লিটার মদ ও মদ তৈরির বিভিন্ন কাঁচামাল জব্দ করা হয়। জব্দ করা মদের আনুমানিক মূল্য প্রায় দেড় লাখ টাকা।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক বলেন, রবি সাও ও তার স্ত্রী নির্মলা সাও মিলে কারখানাটিতে দীর্ঘদিন ধরে মদ তৈরি করে আসছিলেন। শনিবার রাতে অভিযান চালিয়ে ৩৭৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির বিভিন্ন উপকরণসহ তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে। এ ছাড়া রবির বিরুদ্ধে থানায় আরো মাদক মামলা আছে। সে জেলও খেটেছে। জেল থেকে বেরিয়ে আবারও মদ তৈরিতে জড়িয়ে পড়েছে।

Facebook Comments

" সিলেট সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 27

Visitor Yesterday : 94

Unique Visitor : 145086
Total PageView : 152161